পিস হিসেবে তরমুজ কিনে উচ্চমূল্যে কেজিতে বিক্রি, ১৪ ব্যাবসায়ীকে অর্থদণ্ড

পিস হিসেবে তরমুজ কিনে উচ্চমূল্যে কেজিতে বিক্রি, ১৪ ব্যাবসায়ীকে অর্থদণ্ড

নিউজ ডেক্সঃ

বরিশালে ১৪ ব্যবসায়ীকে পিস হিসেবে তরমুজ কিনে উচ্চমূল্যে কেজিতে বিক্রির অভিযোগে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে নগরের বিভিন্ন এলাকায় এই অভিযান চালান জেলা প্রশাসনের দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট। বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের নির্দেশে সোমবার বিকেলে ম্যাজিস্ট্রেট মো. আবদুল হাই ও এরয়া ত্রিপুরা অভিযান চালান।

অভিযানে বরিশাল নগরীর পোট রোড, ফলপট্টি, জেল খানার মোড়, নতুন বাজার, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, চৌমাথা বাজার, বাংলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন তারা। এসময় বাজারে অবস্থানরত ক্রেতাদের অভিযোগের ভিত্তিতে ম্যাজিস্ট্রেটরা প্রত্যক্ষ করেন তরমুজ ব্যবসায়ীরা পিস হিসেবে আড়ৎ থেকে তরমুজ কিনে ক্রেতাদের কাছে কেজি হিসেবে তা অধিক মূল্যে বিক্রি করছেন। অভিযোগের সত্যতা পাওয়ায় এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হাই ৮ জন ব্যবসায়ীকে ছয় হাজার ৪০০ টাকা জরিমানা করেন। অন্য একটি অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এরয়া ত্রিপুরা ৬ জন ব্যবসায়ীর কাছ থেকে তিন হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করেন।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হাই ও এরয়া ত্রিপুরা বলেন, এটা ক্রেতাদের সঙ্গে চরম প্রতারণা। এজন্য অভিযোগ পেয়ে জেলা প্রশাসকের নির্দেশে অভিযান পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।
সূত্র (সমকাল)


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107