প্রসূতিকে খুলনায় রেফার করায় তালায় চিকিৎসককে মারপিট, বাঁচলো না মা ও নবজাতক

প্রসূতিকে খুলনায় রেফার করায় তালায় চিকিৎসককে মারপিট, বাঁচলো না মা ও নবজাতক

নিজস্ব প্রতিনিধি;

প্রসূতিকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করায় সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অতনু ঘোষকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে রোগীর স্বজনরা।
মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে তালার খলিলনগর ইউনিয়নের হাজরাকাটি গ্রামের শাহাবুদ্দিন সরদারের গর্ভবতী স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।। কিন্তু রোগীর ব্লাড প্রেসার ক্রমাগত কমতে থাকায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এতে রোগীর স্বজনরা উত্তেজিত হয়ে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. অতনু ঘোষকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। হাসপাতাল কর্তৃপক্ষ খবর দিয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, তালায় ভর্তি হওয়া গর্ভবতী রোগীর ব্লাড প্রেসার ও অক্সিজেন আশংকাজনকহারে কমতে থাকায় উন্নত চিকিৎসার জন্য খুলনায় যাওয়ার পরামর্শপত্র দিলে না বুঝেই রোগীর স্বজনরা কর্তব্যরত চিকিৎসককে মারপিট করেছে। রোগীকে নিয়ে যাওয়ার পথে রাস্তায় সন্তান প্রসব করে এবং নবজাতক ও মা মারা যায়। পরে হাসপাতালে ফের স্বজনদের উত্তেজিত হতে দেখা দিলে পুলিশের সহায়তায় পরিস্থিতি শান্ত হয়।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *