1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বুধবার, ০৭ জুন ২০২৩, ১২:০৭ অপরাহ্ন

ফরক্কাবাদ ইউনিয়নে পল্লীশ্রীর উদ্যোগে নাক, কান ও গলা বিষয়ে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৫৩ Time View

==============================
মোঃজাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ ২০ মার্চ সোমবার পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে ও বেসরকারি উন্নয়ন সংস্থা পল্লীশ্রী সমৃদ্ধি কর্মসূচীর আয়োজনে বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের আওতায় দেওয়ানজিদীঘি মাদ্রাসা প্রাঙ্গনে ফ্রি বিশেষ স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়।
উক্ত ক্যাম্পে বাত-ব্যাথা,হাড়-জোড়া,কোমর ব্যাথা, হাড় ভাঙ্গা আর্থোপেডিক্স ও নাক, কান ও গলা রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা বিনামুল্যে চিকিৎসা ব্যবস্থাপত্র সহ ঔষধ বিতরণ করা হয়। এ সময় ২১৮ জন দরিদ্র রোগীকে চিকিৎসা প্রদান করেন ডাঃ বিপুল চন্দ্র রায় এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য) আর্থোপেডিক্স বিশেষজ্ঞ সার্জন ও লেকচারার, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর এবং ডাঃ হিলারিউস হেম্ব্রম এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) মেডিকেল অফিসার, নাক,কান ও গলা বিভাগ, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুর।
স্বাস্থ্য ক্যাম্প উদ্বোধন করেন ফরক্কাবাদ ইউনিয়নের প্যানেল চেয়্যারম্যান মোঃ আবু সাইদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সদস্য এ.বিএম রাশেদুল কবির রনি। এসময় উপস্থিত ছিলেন ফরক্কাবাদ ইউনিয়নের সমৃদ্ধি কর্মসূচী সমন্বয়কারী মাহফুজা নাজনীন ও কর্মসূচীর স্বাস্থ্য কর্মকর্তাবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ক্যাম্প বাস্তবায়নে বিশেষ ভুমিকা রাখেন সমৃদ্ধি স্বাস্থ্য কর্মকর্তা নাজমুন নাহার ও অনুরাধা রানী রায় এবং স্বাস্থ্য পরিদর্শকসহ কর্মসূচীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ। বক্তারা বলেন, পল্লীশ্রী তৃণমূল পর্যায়ে দরিদ্র, অসহায় রোগীদের পিকেএসএফ এর মাধ্যমে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবা দিয়ে আসছে। এতে অসহায় মানুষরা স্বাস্থ্যসেবা পেয়ে সুস্থ্য হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট