1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ২৫২ Time View

 

মোঃ আশরাফুল ইসলাম,ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি;
শহীদ বেদিতে পুস্পার্পক অর্পন,জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহনে প্যারেড গ্রাউন্ডে কুজকাওয়াজ প্রদর্শন ও মনোমুগ্ধকর ডিসপ্লে এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন দিনাজপুর-৫ আসনের এমপি সাবেক মন্ত্রী বর্তমান প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তি যোদ্ধা এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার। পরে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,ফুলবাড়ী থানা প্রশাসন, পৌর পরিষদ, উপজেলা আওয়ামীলীগ,বিভিন্ন স্কুল,কলেজ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান শহীদ বেদিতে ফুল দিয়ে প্রতিশ্রদ্ধা নিবেদন করে।

সকাল ৮ টায় ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয়ী পতাকা উত্তোলন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি,সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা এ্যাড মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। সেখানে তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের কুজ কাওয়াজ প্রদর্শন করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd