1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২৬০ Time View

ভারতের পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন

নিউজ ডেক্সঃ

ভারত মহাদেশের পশ্চিমবঙ্গে টানা তৃতীয়বারের মতো মূখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করায় মমতা ব্যানার্জিকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন,”২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের বিপুল বিজয় আপনার ওপর পশ্চিমবঙ্গের জনগণের সুগভীর আস্থার প্রতিফলন।”

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পরই বুধবার মমতা ব্যানার্জিকে পাঠানো অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী একথা বলেন। শেখ হাসিনা মমতা ব্যানার্জির গতিশীল নেতৃত্বে পশ্চিমবঙ্গের জনগণের সার্বিক উন্নয়ন এবং অব্যাহত অগ্রগতি কামনা করেন।

প্রধানমন্ত্রী আশা করেন বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে, যা দুই বাংলার মানুষের সমৃদ্ধ ভবিষ্যৎ গঠনে সহায়তা করবে। তিনি বলেন, বৈশ্বিক করোনাভাইরাস মহামারির এই সংকটকালে বন্ধুত্বপূর্ণ সহযোগিতার ভিত্তিতে সংকট উত্তরণের লক্ষ্যে একযোগে কাজ করে যেতে আমরা অঙ্গীকারবদ্ধ।

শেখ হাসিনা বলেন, ২০২১ এর এই বিশেষ সময়ে যখন আমরা মুজিববর্ষ, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং ভারত-বাংলাদেশ কূটনৈতিক সম্পর্কের ৫০ বছর উদযাপন করছি, সেই মাহেন্দ্রক্ষণে আমি কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করছি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসে পশ্চিমবঙ্গের জনগণ ও রাজনৈতিক নেতৃত্বের অবদান এবং সেই সঙ্গে আমাদের অভিন্ন সাংস্কৃতিক ঐতিহ্য ও জীবনচর্যা। দুই বাংলার জনগণের অধিকতর সমৃদ্ধ ভবিষ্যৎ নির্মাণের লক্ষ্যে আগামী দিনগুলোয় পশ্চিমবঙ্গের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হবে-এই প্রত্যাশা ব্যক্ত করে শেখ হাসিনা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও অব্যাহত সাফল্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd