1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

ভোলায় গ্লোবাল টিভির প্রতিনিধি অনিকের নামে মিথ্যা মামলাঃ এসইউএসবি’র তীব্র নিন্দা,ঘৃণা ও জোর প্রতিবাদ!

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৩৩ Time View

প্রেস রিলিজ,
ঢাকাঃ- ১১নভেম্বর, ২০২২ইংরেজি, শুক্রবার।

সংবাদ প্রকাশের জের ধরে ভোলায় গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি অনিক আহমেদের বিরুদ্ধে মিথ্যা মামলার ঘটনায় তীব্র নিন্দা,ঘৃণা ও জোর প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি)।
১১নভেম্বর শুক্রবার সন্ধায় বাংলাদেশের মেধাবী ও পেশাজীবি সাংবাদিকদের নিয়ে গঠিত, আধুনিক প্লাটফরম, জাতীয় সাংবাদিক সংগঠন, সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি) এর কেন্দ্রীয় সভাপতি ফারুক হোসেন, সিনিয়র সহ সভাপতি এম এ ছবুর, সাবেক সভাপতি শিব্বির আহমদ ওসমান, সহ সভাপতি এস এম নওরোজ হিরা, সাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী ও কর্ম পরিষদ সদস্য মাসুমা জাহানসহ সংগঠনের নেতৃবৃন্দরা গণমাধ্যমে এ প্রতিবাদ বিবৃতি পাঠিয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানভীর হোসাইন ইরাক।

নেতৃবৃন্দর বলেন, সুনির্দিষ্ট প্রমাণ ও অভিযোগের ভিত্তিতে সংবাদ প্রকাশের জের ধরে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল গ্লোবাল টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি অনিক আহমেদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয় বলে জানান।

নেতৃবৃন্দরা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর কর্মসূচি নিয়ে রাজপথে নামতে বাধ্য হবে বলেও জানান।
/
/
/
বার্তা প্রেরকঃ- তানভীর হোসাইন ইরাক, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি), কেন্দ্রীয় কমিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd