1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

“” মহান স্বাধীনতা দিবসে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের অনুপস্থিতিতে নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ “”

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ২৬৭ Time View

 

মো: আল আমিন হাসান সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি ,
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তেজগাও কলেজের অধ্যক্ষ হারুন অর রশীদ অনুপস্থিত থাকায় নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে ।
এ ক্ষোভে বিক্ষুব্ধ হয়ে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম বলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তেজগাও কলেজের অধ্যক্ষ হারুন অর রশীদ ও তার অনুসারীগন লাগাতার ভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সহ দলীয় ও রাষ্ট্রীয় কর্মসুচীতে অনুপস্থিত থাকেন । আমরা জেলা আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নিকট বিচার দাবী করছি ।

অপর দিকে একই অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন,আওয়ামীলীগকে পুজি করে একটি পক্ষ সাংগঠনিক বিভাজন করতে চায় । এটি হতে দেওয়া যাবে না ।

গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে সরিষাবাড়ী উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নানা কর্মসুচীর মধ্যে সরিষাবাড়ী অর্নাস কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা শেষে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভার আয়োজন করেন । ওই আলোচনা সভায় তারা এসব বক্তব্যে প্রদান করেন ।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্ব করেন । প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন । বিষেশ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব গিয়াস উদ্দিন পাঠান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডের কমান্ডার মোফাজ্জল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাবেক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জনাব এম.এ লতিফ, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, জেলা আওয়ামীলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ মহব্বত কবীর,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ পলাশ কান্তি ধর উক্ত অনুষ্ঠানে বক্তব্যে রাখেন ।

অনান্যদের মধ্যে সাবেক সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, পৌর সভার মেয়র মনির উদ্দিন, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি, শহর যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠটি পরিচালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শিক্ষক ফরিদুল ইসলাম ও উপজেলা একাডেমিক সুপারভাইজার রুহুল আমীন বেগ । এতে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগন,সরকারী-কর্মকর্তা-কর্মচারী, দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, শিক্ষক-কর্মচারী-শিক্ষাথীগন এবং গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। আলেচনা সভা শেষে ডিসপ্লেতে অংশ গ্রহনকারী ও চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd