1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন

মানবতার ফেরিওয়ালা এমপি জগলুল হায়দার।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৪৫৬ Time View

সোহাগ সরদার খুলনা ব্যুরো

শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ নিয়ে গঠিত সাতক্ষীরা-৪ আসনের বর্তমান সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গকন্যা গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট মনোনয়ন প্রত্যাশী এবং আশাবাদী একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে হিসেবে মানবতার ফেরিওয়ালা এমপি জগলুল হায়দার।
গতকাল জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান সোহাগ সরদার,ও ধানদিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে অনেক সাংবাদিকদের উপস্থিতিতে সাক্ষাৎকারে তিনি বলেন,
বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করেছি ।

সেই ধারাবাহিকতায় আগামী নির্বাচনেও কাজ করতে চাই ইনশাআল্লাহ। স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় মানবতার ফেরিওয়ালা এমপি জগলুল হায়দার যেভাবে সকল নেতাকর্মীদের সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক দলীয় কার্যক্রম পরিচালনা করে এসেছেন এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে আমাদের এলাকায় রূপরেখা পরিবর্তন করে একটি আদর্শ উন্নত এবং রোল মডেল হিসেবে রুপ দিয়েছে আমরা সবাই এই জন্য আগামী নির্বাচনে আবারও মানবতার ফেরিওয়ালা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এমপি জগলুল হায়দার কে চাই এমপি হিসেবে।
এলাকার হতদরিদ্র নির্যাতিত দলিত নিঃস্ব অসহায় মানুষের থেকে সরেজমিনে জানা যায় এমপি এস এম জগলুল হায়দার একজন সৎ আদর্শবান হৃদয়বান শিক্ষানুরাগী এবং সাধারণ অসহায় গরিবের বন্ধু । বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তিনি নিজেকে নিয়োজিত রেখে আমাদের সুখে দুখে বিপদে আপদে সব সময় পাশে থেকেছেন এবং তিনি সবার জন্য তার দরজা উন্মুক্ত করে রেখেছেন।
তিনি আমাদের এলাকায় উন্নয়নমূলক কাজ করে কালীগঞ্জ, শ্যামনগর উপজেলা কে মডেল উপজেলা রূপান্তরিত করেছেন, রাস্তাঘাট সহ বিদ্যুৎ ফেরিঘাট আশ্রয় প্রকল্প স্কুল কলেজ মসজিদ-মাদ্রাসা, মন্দির সহ একাধিক উন্নয়নমূলক কাজ করে শ্যামনগর উপজেলাকে সিটি কর্পোরেশন এর আওতাভুক্ত করেছেন।

এ ছাড়া সরকারের বিভিন্ন গোপন তদন্তের দায়িত্বপ্রাপ্ত এবং গোয়েন্দা সংস্থার বিভিন্ন জরিপে জগলুল হয়দারের নির্বাচনি প্রতিবেদনে অনেক ভালো এবং সর্বোচ্চ ফলাফল এসেছে।
এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কারণে তারপক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মনে করছেন স্থানীয় জনসাধারণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd