1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

“মানবতার ফেরিওয়ালা” খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের কাউন্সিলর প্রার্থী শেখ আমেনা হালিম বেবী।

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৪১ Time View

রাকিবুল হাসান শ্যামনগরঃ
আগামী দিনের সোনালী প্রত্যয় নিয়ে- আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সরকারের মনোনীত প্রার্থী”শেখ আমেনা হালিম বেবী”।
তিনি বর্তমানে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন‌ -০‌৬আসনে বিগত ৩বারের নির্বিচিত কাউন্সিলর মহিলা সদস্যা শেখ আমেনা হালিম বেবী।
তিনি বাবার আদর্শে আদর্শিত পিছিয়ে পড়া মানুষদের শিক্ষা, কর্মসংস্থান, মাদকাশক্তি নির্মূল ও নিয়ন্ত্রণে এনে দৃষ্টান্তমূলক পরিবর্তন এনেছেন তিনি শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন।এবং তিনি তার ওয়ার্ডের সুপেয় পানির ব্যবস্থা উপযোগী করে তোলা- সবই তার কৃতিত্ব।এমন কি সমাজে পিছিয়ে পড়া প্রতিবন্ধী ব্যক্তিদের খেলাধুলা করার জন্য বিভিন্ন সুযোগ করে দিয়েছেন।
খুলনা সিটির-০৬আসনের এমন কোন স্থান নেই- যেখানে ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়াঙ্গন তার উন্নয়নের ছোঁয়া লাগেনি।
সে তার শত কাজের কর্মব্যস্ততার পাশাপাশী সাংগঠনিক ভাবে সর্বসময় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থেকে খুলনা সিটির তৃণমূল মানুষের খুবই কাছে চলে গেছেন।
বিশেষ করে জাতীর ক্লান্তিময় অস্তিম লগ্ন কোভিড-১৯ এর সময় সে রাতদিন ত্রাণ কার্যক্রম ও চিকিৎসা সেবা দেওয়ার জন্য তার নির্বাচনী এলাকার মানুষের কাছে মানবতার ফেরিওয়ালা হিসেবে প্রতিয়মান হয়েছেন।
তিনি প্রতিটি ঈদে দরিদ্র অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ঈদ উপহার সামগ্রী দিয়ে থাকেন। এছাড়াও শীতের শুরু থেকেই তিনি অসহায় হতদরিদ্র মানুষের জন্য সরকারী বরাদ্দের পাশাপাশী নিজ তহবিল হতে শীত বস্ত্র সরবরাহ করে তা বিতরন করে থাকেন।
তিনি একজন মহিলা কাউন্সিলর হলেও তার মধ্যে এতো টুকু অহংবোধ নেই।
তার পরেও একটু সময় পেলেই তিনি তার নির্বাচনী এলাকায় চলে আসেন; অসহায় মানুষের কথা শুনে তার প্রতিকার করার জন্য। তিনি গভীর রাত পর্যন্ত কোন সমস্যা সংঘটিত হলে ন্যায়-নিষ্ঠা ও বিচক্ষণতার মধ্য দিয়ে সমাধান দিয়ে থাকেন।
তাই তো খুলনা সিটির ০৬আসনের মহিলা কাউন্সিলর শেখ আমেনা হালিম বেবী সবচেয়ে জনপ্রিয় বলিষ্ঠ নেএ ও আদর্শিক ব্যক্তিত্ব হিসেবে সকল শ্রেণী ও পেশার মানুষের হয়ে গেছেন আস্থাভাজন মানবতার ফেরিওয়ালা!
তিনি তার নির্বাচনী এলাকায় সকল জনগোষ্ঠীর কাছে সফল কাউন্সিলর হিসেবে এবং জনগণের বলিষ্ঠ গণন‌এ হিসেবে চিহ্নিত ও ব্যাপক পরিচিত সে বর্তমান সরকারের সক্রিয়তায়-সংগ্রামী কাউন্সিলর।
তার দ্বায়ীত্ব পালন ও আওয়ামী লীগের সকল অঙ্গসহযোগী সংগঠণের নেতা-কর্মীদের একত্রিত করে সক্রিয় রেখেছেন।
দলের দুঃসময়ে দলের নেতাকর্মীদেরকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল রাজনীতি পরিচালনা করে গেছেন।তিনিই তার নির্বাচনী এলাকায় একমাত্র বলিষ্ঠ ও একনিষ্ঠ গণনেএ; যে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের কাছে একমাত্র আশা-ভরসার প্রতীক হিসেবে চিহ্নিত ছিলো; আছে; এবং ভবিষ্যতেও থাকবে!তার স্বচ্ছতা, জবাবদিহিতা, সততা, নিষ্ঠা, দেশ-প্রেম, বলিষ্ঠ নেতৃত্ব,
নিরপক্ষতা,অসহায় গরিব দুঃখী ও মেহনতি গনমানুষের কাছে একজন আস্থার প্রতীক হিসাবে উদিয়মান।
যার প্রতিফলনে, খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের০৬আসন এলাকায়, দল-মত নির্বিশেষে সকল শ্রেণী ও পেশার মানুষের কাছে তিনি একজন সুপরিচিত ব্যক্তি।তার জনপ্রতিনিধীত্বের মাধ্যমে মানবসেবায় পূর্ব অভিজ্ঞতা বিকশীত করতে এবং জনসেবায় আরও সুদৃঢ় মনোভাবাপন্ন হয়ে, আত্মনিয়োগ করে অগ্রনী ভূমিকা রেখে চলেছেন।
তিনি একজন দক্ষ, অভিজ্ঞ, মিষ্টভাষী, সত্‍, যোগ্য, ধার্মিক ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব।
দেশের প্রেক্ষাপট ও বর্তমান সরকারের চলমান উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে, মহান স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাদের চেতনায়, স্বনির্ভর বাংলাদেশ গড়ার সু-দৃঢ় প্রত্যয়ে,দারিদ্র বিমচন, ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদকাশক্তি নির্মূলে তার মত সুনাম-ধন্য ব্যক্তি জণগনের সেবায় নিয়জিত রয়েছেন।
তাঁর একদিকে রাজনৈতিক নেতৃত্ব;অন্যদিকে জনপ্রতিনিধীত্ব; এবং সাথে গণতন্ত্রের ধারা অব্যাহত রেখে দেশ ও জাতীর কল্যাণার্থে, উন্নয়ন ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে,তার বলিষ্ঠ নেতৃত্ব ও রাজনৈতিক বিচক্ষণতা
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে-০৬ আসন এলাকার জণগনের”বাংলাদেশ আওয়ামী লীগ”সরকারের মাননীয় প্রধান মন্ত্রী, ত্যাগী বঙ্গবন্ধু কন্যা,জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী ও উন্নয়ন মুলক কর্মকাণ্ড বেগবান করতে এবং দেশের চলমান উন্নয়নের ধারাবাহিক প্রক্রিয়া অটুট রাখতে; তিনি তার বিচক্ষণতা, অভিজ্ঞতা ও বুদ্ধিমত্তা দিয়ে সমস্ত প্রতিকুলতা কাটিয়ে এলাকার জনগণের কল্যাণার্থে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন!
যার প্রতিফলনে দলে আদর্শিক, পরীক্ষিত, ত্যাগী ও আমরন্তর নেতৃত্ব দিতে হাইকমাণ্ডের দিকনির্দেশনায় দ্বীর্ঘদিন ধরে নিরলসভাবে কাজ করে আসছেন।তারই ধারাবাহিকতায় আগামী খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচিত হওয়া মাহিন্দ্রক্ষণের ব্যপার মাত্র।।
তার কাজের ধারাবাহিকতার পরিপ্রেক্ষিতে; যার নিজের জীবনের চাইতেও দ্বায়ীত্ব মূল্যায়ন করে- করোনা ভাইরাস এর মতো মরণ ব্যাধিকে উপেক্ষা করে; তার শত ব্যস্ততার মধ্য দিয়েও নাজুক অবস্থাতেও দ্বায়ীত্ব পালন করেছেন। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ০৬ আসনের সকল এলাকাবাসীর পক্ষ হতে তাঁর প্রতি শুভেচ্ছা, শুভকামনা ও অভিনন্দন জানিয়ে;সার্বক্ষণিক ভাবে তাঁর সফলতা ও দ্বীর্ঘায়ূ এবং সুস্বাস্থ্য কামনা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd