মান্দায় ফেরিঘাটে অগ্নিকাণ্ড- ৪টি দোকান পুড়ে ছাই।

মান্দা প্রতিনিধি মহসিন রেজা।
নওগাঁর মান্দায় ফেরিঘাট বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনে ৪ টি দোকান পুড়ে গেছে। এতে সাড়ে ছয় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

মঙ্গলবার (২৯ আগস্ট ) সাড়ে নয়টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে মান্দা উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, প্রথমে খাইরুলের ফলের দোকানে বৈদ্যুতিক শর্ট
সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে আরও তিমটি দোকান পুড়ে যায়। এসময় স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, মান্দা উপজেলা ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ নূরুন্নবী।

তিনি বলেন, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে এবং আগুনে ৪টি দোকান পুড়ে যায়।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107