যশোরের বেনাপোল সীমান্তে এবার বাইসাইকেল থেকে মিললো ১৫ পিচ স্বর্ণারবার আটক-১

 

আব্দুল জব্বার, যশোর জেলা প্রতিনিধি।।

যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্তে বাইসাইকেলের ছিটের মধ্যে থেকে ১ কেজি ৭৪৯ গ্রাম ওজনের ১৫ পিচ স্বর্ণসহ ইমানুর রহমান (১৯) নামে এক যুবকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর-পুটখালি সীমান্ত এলাকা থেকে আটক করা হয়।

আটককৃত আসামি হলেন, বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের মশিয়ার রহমানের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জাননা, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দৌলতপুর পুটখালি সড়ক দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্য নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহ ভাজন এক বাইসাইকেল আরোহী যুবকে গতি রোধ করা হয়।

এসময় তার দেহ ও বাইসাইকেল তল্লাশি করে ছিটের মধ্যে থেকে ১ কেজি ৭৪৯ গ্রাম ওজনের ১৫ পিচ স্বর্ণের বার উদ্ধার করে তাকে আটক করা হয়।
যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ২৩ লাখ ৭০ হাজার টাকা। এছাড়া আটককৃত আসামিকে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107