1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২৪০ Time View

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত

আব্দুল জব্বার, যশোর জেলা প্রতিনিধি।।

যশোরে আলাদা ২টি সড়কে সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছে। ২৫ শে ডিসেম্বর রবিবার আনুমানিক রাত ০৮.টার দিকে যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), ও পোষ্ট অফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন(৩৪), এবং উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬), সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ,২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও কোতোয়ালি থানা পুলিশের সূত্রে জানাযায়, রবিবার সন্ধ্যায় নিহত খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেট কারে ছিলেন। খোকন মিস্ত্রী হওয়ায় প্রাইভেট কার ঠিক করে গাড়িটি পরীক্ষা করার জন্য তিনজন এক সাথে বাহির হয়। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মটর সাইকেল আরোহী কে বাঁচাতে গাছের সাথে ধাক্কা খায়।

এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান, আরমান ও খোকনকে মৃত্যু ঘোষণা করেন। লিটন গাড়ি থেকে লাফ দেওয়ায় সামান্য আহত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে নিহত শিমুল হোসেন মটরসাইকেল যোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌছালে অজ্ঞাতনামা গাড়ীর ধাক্কায় গুরুতর আহত হয়।স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান পৌনে ০৮.টার সময় আহত ব্যক্তিকে মৃত্যু ঘোষণা করেন।

যশোর হাইওয়ে পুলিশের সিনিয়ার সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাসমি জানান ,আমরা ঘটনার সংবাদ শুনেছি দূরে আছি এবং এই মুহূর্তে ঘটনাস্থলের দিকে যাচ্ছি।

বারোবাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd