1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

রংপুরে ৭৪ বোতল ফেনসিডিসহ আটক-৩

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২৩০ Time View

রংপুরে ৭৪ বোতল ফেনসিডিসহ আটক-৩

সাবিনা ইয়াসমিন
রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষ্মীটারী ইউনিয়নের মহিপুর শেখ হাসিনা সেতুর কাছে অভিযান চালিয়ে শিক্ষক শুভেন্দু বোসসহ তিনজনকে আটক করেছে পুলিশ।এ সময় তাদের কাছ থেকে ৭৪ বোতল ফেনসিডিল সহ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) রাতে লক্ষ্মীটারী ইউনিয়নের মহিপুর তিস্তা ব্রিজে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার (২১ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) আশরাফুল আলম। গ্রেফতার শুভেন্দু বোস (৪২) হলেন রংপুর নগরীর কেরানীপাড়ার ফণীভূষণ বোসের ছেলে দি মিলেনিয়াম স্টারস স্কুল অ্যান্ড কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষক। অন্যরা হলেন ধাপ হাজীপাড়ার রইচ উদ্দিনের ছেলে গাড়িচালক রবিউল ইসলাম (৩৫), হারাগাছ চওড়ারহাটের হবিবার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৫)।

সহকারী পুলিশ সুপার জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গঙ্গাচড়া উপজেলার লক্ষ্মীটারী ইউনিয়নের মহিপুর তিস্তা শেখ হাসিনা সড়ক সেতুর কাছে অভিযান চালানো হয়। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।সেখান থেকে ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ওই তিনজনকে গ্রেফতার করা
হয়।

তিনি বলেন, এ চক্রটি দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কারবারের সঙ্গে জড়িত। নিকটবর্তী লালমনিরহাট জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে প্রাইভেটকারে মাদক বহন করে রংপুরের ধাপ মেডিকেল মোড় এলাকাসহ বিভিন্ন স্পটে বিক্রি করে আসছে।এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গঙ্গাচড়া থানায় মামলা করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বাদী হয়ে মামলাটি করেছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানান আশরাফুল আলম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd