1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

সরিষাবাড়িতে এস এস সি পরীক্ষার্থীর আত্নহত্যা

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মে, ২০২৩
  • ২১৯ Time View

আল আমিন হাসান , সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুর সরিষাবাড়িতে সাদিয়া (১৭) নামে এক দাখিল পরীক্ষার্থীর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে । শনিবার (২০ মে) ভোররাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামে এ ঘটনা ঘটে । নিহত সাদিয়া মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে এবং উপজেলার ডিগ্রী বন্দ আলিম মাদ্রাসা দাখিল পরীক্ষার্থী । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাদিয়ার সদ্য বিবাহিত স্বামী রায়হান (২৭) কে থানায় এনেছে থানা পুলিশ । বিষয়টি নিশ্চিত করেছেন জনাব মোঃ মহব্বত কবীর অফিসার ইনচার্জ সরিষাবাড়ী থানা ।

ওসি বলেন , পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে । ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে থানায় আনা হয়েছে ।

পুলিশের উপপরিদর্শক সাব ইন্সপেক্টর হুমাযূন কবির বলেন , ‘আমরা সকাল সাড়ে দশটার দিকে খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করি । প্রাথমিক তদন্তে আমরা মেয়ের গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়ার চিহ্ন পেয়েছি । ময়নাতদন্তের পর বিস্তারিত জানানো যাবে’।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায় , উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ের সাথে উপজেলার পৌর এলাকার কোনাবাড়ি গ্রামের আবদুল্লার ছেলের সাথে গত মাসের ২৭ তারিখে পারিবারিক ভাবে বিবাহ্ হয় । বিয়ের পর সাদিয়ার পরীক্ষার জন্য দুই পক্ষের সম্মতিতে তারা নিজেরা নিজেদের বাড়িতে থাকে । বিবাহের পর প্রথমবারের মত গতকাল শুক্রবার ১৯ মে রাতে রায়হান তার শ্বশুড় বাড়ি যায় । শনিবার (২০ মে) ভোররাতে সাদিয়া তার স্বামীকে ফ্রেশ হয়ে আসতে বলে । রায়হান বাহিরে থেকে ফ্রেশ হয়ে আসার পর দেখে তার স্ত্রী বারান্দার কাঠের উইয়ার সাথে উড়না পেঁছিয়ে ঝুলতে দেখে । এমন সময় তিনি (রায়হান) ডাক চিৎকার করলে পরিবার ও আশে পাশের মানুষ বারান্দার উইয়া থেকে সাদিয়ার লাশ মাটিতে নামায় । এরপর পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থালে গিয়ে লাশ উদ্ধার করে।

রায়হানের মা রেহেনা বলেন ,“আমার ছেলের বউ গতকাল রাতে আমার ছেলেকে ফোন করে বলে- ‘আমার তো ৫দিন আর কোন পরীক্ষা নাই তুমি আমাদের বাড়ীতে আসো । সকালে তোমাকে সারপ্রাইজ দেব’। পরে আমার ছেলে রাতে ওর শ্বশুড়বাড়ীতে যায় । আজ সকালে শুধু আমার ছেলে না আমাদেরও সারপ্রাইজ দিছে আমার ছেলের বউ”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd