1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে চুরির অপবাদে কিশোরকে নির্যাতন

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ মে, ২০২৩
  • ২৫৮ Time View

আল আমিন হাসান নিজস্ব প্রতিবেদক ,

চুরির অপবাদে জামালপুর সরিষাবাড়ী উপজেলায় ১৬ বছরের এক কিশোরকে ডেকে নিয়ে মেহগনি গাছের সাথে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে । ঘটনাটি সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া উদয়ন মোড় এলাকায় জামাল উদ্দিন এর বাড়ীতে গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ঘটে । গাছের সাথে বাধা কিশোর আকাশ মিয়াকে দেখতে ভীড় জমায় উৎসুক নর-নারীরা ।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া উদয়ন মোড় এলাকার জামাল উদ্দিন এর বাড়ী থেকে ১লা মে সোমবার রাতে একটি বাটন মোবাইল ও ৩ হাজার দুই শত টাকা চুরি হয় । চুরি হওয়া বাটন মোবাইলটি জামাল উদ্দিন এর পাশের বাড়ী হাসু মিয়ার কাছে গত বুধবার (৫ মে) ২ শত টাকায় বিক্রি করে আকাশ মিয়া । এ খবর পেয়ে আকাশ মিয়া কে খোজে বের করে ভ্যান দিয়ে বাড়ীতে নিয়ে আসেন জামাল উদ্দিন । এ সময় এলাকার লোকজন সমবেত হয়ে আকাশ মিয়া কে মেহগনি গাছের সাথে রশি দিয়ে হাত-কোমর পেচিযে বেধে রাখে এবং মাথার চুল কেটে দেয় ও মারধর করে উৎসুক জনতা । চুরির অভিযোগে সকাল ৯ টা থেকে ১ টা পর্যন্ত আকাশ মিয়ার ওপর চলে নির্যাতন । আকাশ মিয়ার নানা সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া মহিলা মাদ্রাসা রোড়স্থ কফিল উদ্দিন এর নাতিন । সে ছোট বেলা থেকেই তার নানা কফিল উদ্দিন এর বাড়ীতেই বসবাস করছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে ।

ভুক্তভোগী জামাল উদ্দিন বলেন, গত সোমবার (১লা মে) রাতে আমার একটি বাটন মোবাইল ও ৩ হাজার দুই শত টাকা বাসা থেকে চুরি হয় । চুরি হওয়া বাটন মোবাইলটি জামাল উদ্দিন এর পাশের বাড়ী হাসু মিয়ার কাছে ২ শত টাকায় বিক্রি করে আকাশ । এ খবর পেয়ে আকাশ কে খোজে বের করে ভ্যান দিয়ে বাড়ীতে নিয়ে আসি । আবেগবশত এলাকার লোকজন আকাশ মিয়া কে গাছের সাথে বেধে রাখে এবং মাথার চুল কেটে দেয় ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, এ ঘটনায় থানার এস আই মাহমুদুল হাসান সহ পুলিশ সদস্য পাঠানো হয়েছিল । চুরির ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় কিশোর আকাশ মিয়া কে ঘটনাস্থল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd