সরিষাবাড়ীতে “” জামিয়া আরাবিয়া “” কওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন

আল আমিন হাসান ,

জামালপুর সরিষাবাড়ীতে উপজেলা উলামা পরিষদের আয়োজনে “জামিয়া আরাবিয়া” কওমী মাদ্রাসা সরিষাবাড়ী’র ভিত্তি প্রস্তর স্থাপন ও এই উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গতকাল শনিবার (২০ মে) সকাল ১১ টায়় পৌর সভার বাউসি রেল ক্রসিং সংলগ্ন জামিয়া আরাবিয়া সরিষাবাড়ী কওমী মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
উক্ত অনুষ্ঠানে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু সুফিয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা সন্তান অ্যাডভোকেট মতিউর রহমান সাহেব এর সুযোগ্য সন্তান আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী পৌর সভার মেয়র জনাব মনির উদ্দীন , সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ , সরিষাবাড়ী উলামা পরিষদের সহ-সভাপতি মুফতি হাবিবুর রহমান , সরিষাবাড়ী ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আবু বক্কর সিদ্দিক , সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আমিনুল ইসলাম , পৌর কাউন্সিলর নিপ্পন মন্ডল প্রমুখ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা । অনুষ্ঠানটি সরিষাবাড়ী উপজেলা ওলামা পরিষদের প্রচার সম্পাদক উসামা তামজীদ পরিচালনা করেন । এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ স্থানীয় বিভিন্ন পেশাজিবী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *