সাতক্ষীরায় জাতীয় সংবিধান দিবস উপলক্ষে আলোচনা সভা।

মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে ।
আজ ৪ নভেম্বর ‘জাতীয় সংবিধান দিবস। ‘বঙ্গবন্ধুর ভাবনা সংবিধানের বর্ণনা’ প্রতিপাদ্য নির্ধারণ করে এ বছর দিবসটি পালন করা হচ্ছে। উল্লেখ্য, এবছর দ্বিতীয় বারের মতো দিবসটি উদযাপন করা হচ্ছে। গত বছর ৪ নভেম্বর তারিখকে ‘ক’ শ্রেণির জাতীয় সংবিধান দিবস হিসেবে ঘোষণা করা হলে প্রথমবারের মতো দিবসটি উদযাপন করা হয়।

সাতক্ষীরা যথাযথ মর্যাদায় পালিত হয়েছে জাতীয় সংবিধান দিবস ২০২৩। দিবসটি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

সভায় প্রধান আলোচক হিসেবে সভাকে আলোকিত করেছেন জীবন্ত কিংবদন্তী সংবিধানের একজন স্বাক্ষরকারী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে ফজলুল হক।

এছাড়া সভায় সংবিধানের উপর বিশেষ উপস্থাপনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন। সংবিধানকে সমুন্নত রেখে দীপ্তপথে হেঁটেই বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব হবে এই আশাবাদ সভায় উপস্থিত সকলে ব্যক্ত করেন।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107