সাতক্ষীরায় পিতার হাতে পুত্র খুন

সাতক্ষীরা প্রতিনিধি।

সাতক্ষীরায় আরিফ হোসেন(৮) নামের এক শিশুপুত্রকে হত্যার পর আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে তার বাবা ইয়াসিন হোসেনের বিরুদ্ধে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।
এ ঘটনার ঘাতক পিতা ইয়াসিন হোসেনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সে ধলবাড়িয়া এলাকার মোঃ আজিজুল ইসলামের পালিত পুত্র বলে জানা গেছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ধলবাড়িয়া গ্রামের মোঃ ইয়াসিন হোসেনের সাথে তার স্ত্রী রোকেয়া বেগমের পারিবারিক কলহ চলে আসছিলো। কিছুদিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেলে ইয়াসিন তাকে ফিরে আসতে বলে। কিন্তু তার স্ত্রী ফিরে না আসায় ক্ষোভের মুখে সে তার পুত্রকে গলাটিপে হত্যার পর ঘরে আগুন জ্বালিয়ে দেয়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাষন্ড পিতাকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107