1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ অপরাহ্ন

সাতক্ষীরার শ্যামনগর উপকুলে সুপেয় পানির দাবিতে মানববন্ধন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৩০ Time View

সাতক্ষীরার শ্যামনগর উপকুলে সুপেয় পানির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : সুপার সাইক্লোন আম্পানে উপদ্রুত উপকুলীয় সাতক্ষীরার শ্যামনগরের ক্ষতিগ্রস্থ মানুষ নিরাপদ খাবার পানির দাবিতে মানববন্ধন, মিছিল ও সমাবেশ করেছে। ভাঙন কবলিত বুড়িগোয়ালিনী এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত কর্মসূচিতে সংহতি জ্ঞাপন করেন সুন্দরবন প্রেসক্লাব ও উপজেলা যুব ফোরাম।

১৯ এপ্রিল সোমবার বেলা ১২টায় মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ড চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুন্দরবন প্রেস ক্লাবের উপদেষ্ঠা এস এম জাহাঙ্গীর আলম, সভাপতিত্ব করেন ইউপি সদস্য মলিনা রাণী রপ্তান। বক্তব্য রাখেন, প্রভাষক দেবদাস সরকার, আওয়ামীলীগ নেতা এস এম জাহাঙ্গীর আলম, সাংবাদিক ওসমান গনি সোহাগ, সুব্রত গাইন, মোমিনুর রহমান প্রমুখ।

প্রভাষক দেবদাস সরকার বলেন, সুপার সাইক্লোন আম্পানে জেলার শ্যামনগর ও আশাশুনি উপকুলের বেড়িবাঁধ ভেঙে সর্বত্র লোনা পানি ঢুকে পড়ে। বাড়িঘর, ফসলি জমি, মাছের ঘের ভেসে যায়। সবচেয়ে ক্ষতিগ্রস্থ হয় এই এলাকার একমাত্র পানির উৎস পানির আঁধার (পুকুরগুলো)। কোথাও কোন সুপেয় পানির ব্যবস্থা না থাকায় এনজিও লিডার্স পানির ব্যবস্থা করছিল।

কিন্তু দশমাস পর তারাও দু’দিন পানি দিতে না পারায় সংকট এখন তীব্র। বেড়ে গেছে পানির জন্য হাহাকার। এ মুহুর্তে প্রশাসন পানির ব্যাবস্থা না করলে মানুষ তীব্র পানি তেষ্টায় মৃত্যুর ঘটনাও ঘটে যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd