সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে দৈনিক হৃদয় বার্তা পত্রিকার সম্পাদকের জন্মদিন পালিত।

সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে দৈনিক হৃদয় বার্তা পত্রিকার সম্পাদকের জন্মদিন পালিত।

হাবিবুল্লাহ বাহার। । সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে দৈনিক হৃদয় বার্তা পত্রিকার সম্পাদক জি এম মোশাররফ হোসেনের ৪৭ তম শুভ জন্মদিন পালিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের পলাশপোলস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে বর্ণাঢ্য আয়োজনে জন্মদিনের এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালামের সভাপতিত্বে এবং সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি , দৈনিক ভোরের পাতা পত্রিকার জেলা প্রতিনিধি এস এম মহিদার রহমানের সঞ্চালনায় কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “আপনার পত্রিকার মাধ্যমে যেন সকলে উপকৃত হয় সেদিকে খেয়াল রাখবেন। আল্লাহ চাইছে বলেই আপনি একটি পত্রিকার সম্পাদক হতে পেরেছেন। আর আপনার পত্রিকা যেন কারো কষ্টের কারণ না হয় সেদিকে ও খেয়াল রাখবেন। সর্বপরি আপনার জন্মদিনে আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।” এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা সম্পাদক এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. আবুল কালাম। আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, দি এডিটর’র এর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি, দৈনিক সাতক্ষীরার সকাল পত্রিকার নির্বাহী সম্পাদক আমিরুজ্জামান বাবু, প্রেসক্লাবের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ ।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ মাজহারুল ইসলাম, মোঃ আমিরুল ইসলাম, এস এম রনি, মোঃ মাসুদ আলী, শেখ রেজাউল ইসলাম বাবলু, শেখ হাসান গফুর, এ্যাড সোহরাব হোসাইন, সাইফুল আযম খান মামুন, মোতাহার নেওয়াজ মিনাল, জি এম সোহরাব হোসেন, শহিদুল ইসলাম শহিদ, গোলাম মোস্তফা, মোঃ ইদ্রিস আলী, মোঃ লাল্টু, আলী মুক্তাদা হৃদয়, আবু রায়হান প্রমুখ।