1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আবারও সদস্য প্রার্থী মোঃ মতিয়ার রহমান গাজী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২৪০ Time View

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আবারও সদস্য প্রার্থী মোঃ মতিয়ার রহমান গাজী

মিজানুর রহমান সাতক্ষীরা: আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে (২০২২) কলারোয়ার দেয়াড়া, যুগিখালী, কুশোডাংগা, হেলাতলা, কয়লা, সোনাবাড়িয়া, চন্দনপুর, জয়নগর, কেরালকাতা, লাঙ্গলঝাড়া ইউনিয়ন, কলারোয়া পৌরসভা ও কলারোয়া উপজেলা পরিষদ নিয়ে গঠিত আসনে পুঃনরায় সদস্য পদপ্রার্থী হিসেবে সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সফল সদস্য কলারোয়া উপজেলা দিয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা পরিষদের পুরষ্কার প্রাপ্ত শ্রেষ্ঠ সদস্য বিশিষ্ট সমাজ সেবক মোঃ মতিয়ার রহমান গাজী

পু:নরায় সদস্য পদে লড়বেন।

ইতোমধ্যে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে নির্বাচনী প্রচারণা ও ভোটারদের সাথে মতবিনিময় সভা করছেন। এলাকার উন্নয়নে ইশতেহার ঘোষনা করবেন এবং শতভাগ ইশতেহার অনুযায়ী কার্য পরিচালনা করবেন বলে জানিয়েছেন। আগামী ১৭ অক্টোবর ২০২২ দেশের ৬১টি জেলা পরিষদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা যায়, গত ২৩ আগস্ট ভোলা জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।

ঘোষিত ওই তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর ও প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। তফসিল ঘোষণার পর থেকে ইতোমধ্যে বিভিন্ন পদে নিজেদের প্রার্থীতা জানান দিচ্ছেন অনেকে।

এরই ধারাবাহিকতায় জেলা পরিষদ নির্বাচনে কলারোয়ার দেয়াড়া, যুগিখালী, কুশোডাংগা, হেলাতলা, কয়লা, সোনাবাড়িয়া, চন্দনপুর, জয়নগর, কেরালকাতা, লাঙ্গলঝাড়া ইউনিয়ন, কলারোয়া পৌরসভা ও কলারোয়া উপজেলা পরিষদ নিয়ে গঠিত আসনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুঃনরায় সদস্য পদপ্রার্থী হিসেবে

সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সফল সদস্য কলারোয়া উপজেলা দিয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা পরিষদের পুরষ্কার প্রাপ্ত শ্রেষ্ঠ সদস্য বিশিষ্ট সমাজ সেবক মোঃ মতিয়ার রহমান গাজী লড়বেন বলে জানা গেছে।

নির্বাচনে জয়লাভের লক্ষে মোঃ মতিয়ার রহমান গাজী বিভিন্ন এলাকায় গণসংযোগ ও নির্বাচনি প্রচারোনা চালিয়ে এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মত বিনিময় করছেন। তিনি সকলের দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd