1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

৫৯ বিজিবির অভিযানে হেরোইন ইয়াবা ফেনসিডিল মোটরসাইকেল সহ গ্রেফতার ১

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১১৭ Time View

ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (৫৯বিজিবি)’র অভিযানে তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীকে ১.৫৬৫ কেজি ভারতীয় হেরোইন, ১৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল এবং ১টি মোটর সাইকেলসহ গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুর ১২ টা হতে দুপুর ২:৩০ মিনিটের মধ্যে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী বিজিবি ভেহিক্যাল স্ক্যানার এলাকা দিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য চোরাচালানের সম্ভাবনা রয়েছে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রহনপুর
ব্যাটালিয়নের অধীনস্থ সোনামসজিদ বিওপির নায়েক মোঃ সেলিম রেজা এর নেতৃত্বে একটি চৌকষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪ এস হতে আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বিজিবি ভেহিক্যাল স্ক্যানার চেকপোষ্ট এলাকায় গাড়ী তল্লাশী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনার সময় সোনামসজিদ হতে কানসাট যাওয়ার পথে অদ্য দুপুর ১টার সময় একটি মোটর সাইকেল তল্লাশী করে মোটর সাইকেলের ক্যরিয়ারে কালো ব্যাগে ঝুলানো অবস্থায় ১.৫৬৫ কেজি ভারতীয় হেরোইন, ১৯৮৫ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। এপ্রেক্ষিতে উক্ত মোটর সাইকেল আরোহী মোঃ শাহাদত হোসেন (২৩), পিতা-মোঃ আব্দুর রশিদ, গ্রাম-কাগমারী, পোষ্ট-আজমতপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে মোটর সাইকেলসহ আটক করা হয়। আটককৃত আসামীকে মামলা করতঃ শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন। উল্লেখ্য, আটককৃত আসামী এলাকার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী এবং তার নামে থানায় একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd