1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

এবার বোচাগঞ্জে টিকিট কালোবাজারীর প্রধান গ্রেফতার

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৪৭ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিমিধি
ঈদুল ফিতরকে সামনে রেখে আবারোও সংবদ্ধ হতে শুরু করেছে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারী চক্র দিনাজপুর বোচাগঞ্জ উপজেলায় চক্রটি বেশ সক্রিয় তারা অনলাইন এবং কাউন্টারে বিভিন্ন গন্তব্যের টিকিট কেটে রেখে মূল্যের অধিক থেকে অধিক দামে বিক্রয় করে আসছে।

গোপন তথ্যের ভিত্তিতে দিনাজপুর রেলওয়ে থানা (জিআরপি) জানতে পারেন যে টিকিট কালোবাজারিরা ঢাক-ঢোল পিটিয়ে টিকিট বিক্রয় করছেন এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জের নির্দেশে (এটিএসআই) মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সেতাবগঞ্জ রেলওয়ে ষ্টেশনে বিশেষ অভিযান পরিচালনা করেন। আনুমানিক ১ টা ১৫ মিনিট সময়ে ১ নং প্লাটফমে মেইন গেটের সামনে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দিনাজপুর বোচাগঞ্জ থানার রেল কলোনী পাড়ার মৃত আব্দুল কুদ্দুসের পুত্র মোঃ দ্বীন ইসলাম (৩৫) কে ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী ৭০৬ নং একতা এক্সপ্রেস ট্রেনের ৫টি টিকিট যার মূল্য ২৭৬৫ টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে দিনাজপুর রেলওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক এ প্রতিনিধিকে জানান, জনগণের জানমালের নিরাপত্তায় নিয়জিত রয়েছি আমরা টিকিট কালোবাজারিরা যত চালাক হোকনা কেন আমরা তাদের ধৃত করবই ধৃত দ্বীন ইসলামের বিরুদ্ধে দিনাজপুর রেলওয়ে থানায় একটি মামলা হয়েছে যার নং ৪ তারিখ ২৫/৩/২০২৪।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd