1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

কেন্দুয়ায় শিশু ছাত্রীকে ধর্ষণ: লম্পট গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ২৬১ Time View

নেত্রকোনা কেন্দুয়া প্রতিনিধিঃ

নেত্রকোণার কেন্দুয়ায় প্রথম শ্রেনির এক স্কুল শিক্ষার্থী (৮) কে ধর্ষণের অভিযোগে লম্পট হাবিবুল্লাহ (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে কেন্দুয়া থানার পুলিশ।

এঘটনাটি বৃহস্পতিবার (১১ মে) সকাল ৮ টার দিকে কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের গাড়াদিয়া গ্রামে ঘটেছে। ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেনির ছাত্রী।

এঘটনায় ভিকটিম শিক্ষার্থীর বাবা বাদী হয়ে লম্পট হাবিবুল্লাহ বিরুদ্ধে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। হাবিবুল্লাহ গন্ডা ইউনিয়নে গাড়াদিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

মামলা ও ভিকটিমের পরিবার সুত্রে জানা যায়, ভিকটিমের বাবা একজন দিনমজুর। ঘটনাস্থল ভিকটিমের মামা বাড়িএলাকায়। মামার বাড়িতে বসবাস করেন। বিবাদীর সাথে ভিকটিমের পরিবার সুসম্পর্ক ছিল। যেকারণে বৃহস্পতিবার সকালে বিবাদীর প্রয়োজনে ভিকটিমের মা এনজিও থেকে ঋণ তোলে দেয়ার জন্য গ্রামীণ ব্যাংকে যান আর বাবা চলে যান কাজে। এই সুযোগে বিবাদী হাবিবুল্লাহ ভিকটিমের বসতঘরে ঢুকে ফুসলিয়ে তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে প্রতিবেশীরা লম্পট হাবিবুল্লাহকে আটক করে থানা পুলিশের হাতে হস্তান্তর।

নির্যাতিতা শিশুটির বাবা জানান,তিনি গরীব মানুষ। মামার বাড়িতে বসবাস করেন। বিবাদী সাথে আমাদের ভাল সম্পর্ক ছিল। সে আমার বিশ্বাসের ঘরে ক্ষতি করেছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এঘটনার মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন পিপিএম জানান,আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd