1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

দিনাজপুরে শিশু একাডেমীর উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন

Reporter Name
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৪১ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডমেী দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষ্যে শিশু সমাবেশ, শোভাযাত্রা ও আলোচনা সভা এবং উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
০২ অক্টোবর (সোমবার) দিনাজপুর শিশু একাডেমী অডিটোরিয়ামে দিনাজপুর জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডমেী দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২৩ উদযাপন উপলক্ষ্যে শিশু সমাবেশ, শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার জেলা প্রশাসন কার্যালয় দিনাজপুরের উপ-পরিচালক মো. মোকলেছুর রহমান।
বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার শিশু বিষয়ক কর্মকর্তা মো. আখতারুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মো. মোরশেদ আলী খান। শিশু বক্তা হিসেবে বক্তব্য রাখেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র মো. ফারহান তাহমীদ ও সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী খুশি রানী রায়। অনুষ্ঠান পরিচালনা করেন দিনাজপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের ডে-কেয়ার অফিসার রেজভীন সারমিনাজ ইসলাম।
আলোচনা সভার পূর্বে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২৩-এর উদ্বোধন করেন স্থানীয় সরকার জেলা প্রশাসন কার্যালয় দিনাজপুরের উপ-পরিচালক মো. মোকলেছুর রহমান। এরপর শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd