1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

দিনাজপুর জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতাদের সৌজন্য সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ২৪৫ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ দেলওয়ার হোসেনের সাথে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতাদের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২ মে-২০২৩) দুপুরে দিনাজপুর জেলা পরিষদের চেয়াম্যানের সাথে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতারা এই সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় দিনাজপুর জেলা আইনজীবি সমিতির নিজস্ব লাইব্রেরী সমৃদ্ধকরণ এবং বিচার প্রার্থী বাদী-বিবাদীসহ সংশ্লিষ্টদের দুর্ভোগ দুর করতে জনস্বার্থে সব ধরনের সহযোগিতর আশ্বাস দিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ দেলওয়ার হোসেন।
সাক্ষাতের সময় আইনজীবি সমিতির নিজস্ব লাইব্রেরী সমৃদ্ধকরসহ জন স্বার্থে বিরাজমান নানান সমস্যা দুর করতে জেলা পরিষদের চেয়ারম্যানের কাছে সহযোগিতা চান কমিটির নেতারা। সমস্যার কথা শুনে সমাধানে সহযোগিতার আশ্বাস দেন চেয়ারম্যান দেলওয়ার হোসেন। তিনি বলেন, আইনজীবি এবং আইনজীবিদের সহযোগিসহ বিচারের জন্য আদালত চত্তরে আসা সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে করতে জেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দিবেন তিনি।
সাক্ষাতের সময় জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট তহিদুল হক সরকার , সহ-সভাপতি এ্যাডভোকেট আবু বকর সিদ্দিক ২, সহ-সভাপতি এ্যাডভোকেট মেহেবুব হাসান চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু নঈম মোঃ হাবিবুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রিচার্ড মর্ম্মু , এ্যাডভোকেট শাহরিয়ার কবীর কিংশুক, কোষাধ্যক্ষ এ্যাডভোকেট মাসুদ রানা ২, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাডভোকেট কোহিনুর পারভীন চিন্তি, সমাজ কল্যাণ সম্পাদক এ্যাডভোকেট তোজাম্মেল হক লিটন, পাঠাগার সম্পাদক এ্যাডভোকেট আহাম্মদ মন্ডল, সদস্য এ্যাডভোকেট রেখা মনি, এ্যাডভোকেট শুভ বিশ্বাস, এ্যাডভোকেট নাজনীন আরা ইয়াসমিন, এ্যাডভোকেট সৈয়দ মোসাব্বির হোসেন ইচ্ছাস ও জয়ন্ত কুমার রায় জুয়েল। এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, জেলা জাপা’র আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রায়হানুল ইসলাম বাবুল এবং জাতীয় পার্টির বিরল উপজেলা কমিটির সভাপতি এ্যাডভোকেট সুধীর চন্দ্র শীলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd