1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

পাটকেলঘাটা প্রেসক্লাবে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্বজিৎ সাধুর মত বিনিময়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ১৬৫ Time View

নব কুমার দে(তালা থেকে) :
সাতক্ষীরা জেলার তালা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিশ্বজিৎ সাধু পাটকেলঘাটা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন।
২৩ জানুয়ারি (মঙ্গলবার) বিকাল ৪ টার সময় পাটকেলঘাটা মহসীন মার্কেটের দ্বিতীয় তলায় পাটকেলঘাটা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক।এসময় বিশ্বজিৎ সাধুর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শেখ আব্দুস সামাদ,পাটকেলঘাটা হারুনার রশিদ মহাবিদ্যালয়ের প্রভাষক আতিয়ার রহমান, কুমিরা মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি প্রভাষক আসাদুল হক,প্রভাষক অরুণ বিশ্বাস, প্রভাষক ঘোষ স্বরজিৎ কুমার, পাটকেলঘাটা আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলুর রহমান প্রমুখ।
এই মত বিনিময় সভায় বিশ্বজিৎ সাধু বলেন জননেত্রী শেখ হাসিনা আগামী উপজেলা পরিষদের নির্বাচনে কোনো দলীয় প্রতীক দিবেন না।তিনি জনগনের উপর ছেড়ে দিয়েছেন কে প্রার্থী হবে। সেহেতু আমি আপনাদের সহযোগিতা চাই, আগামী উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে। আমি আপনাদের সহযোগিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আমি তালা উপজেলাকে ডিজিটাল থেকে স্মার্ট উপজেলায় পরিনত করবো।কোনো প্রকার অসৎ লোক আমার কাছে ঠাই পাবেনা।আমি সারাজীবন মানুষের জন্য কাজ করেছি।আমি সরকারি ভাবে কোনো দিন কাউকে কিছু করতে পারিনি,যেটুকু করেছি আমার নিজস্ব অর্থায়নে।এখন আমার বয়স শেষের দিকে। আমি যদি একবার কোনো সরকারি প্রতিনিধি হতে পারি তবে মানুষের অধিকার বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবো। এই বলে তার বক্তব্য শেষ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd