1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৪৭ Time View

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়া সাগর সাহা মাধ্যমিক বিদ্যালয়ের আলোচিত প্রধান শিক্ষক নিয়োগ বাতিল ঘোষনা করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) এ পরীক্ষা ওই বিদ্যালয়ের অফিস ভবনের ২য় তলায় অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা পারভীন ও মাহমুদপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান অংশ নেন। পরীক্ষায় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি, সহকারী কমিশনার (ভূমি) দিপা রানী সরকার, দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, ডিজি প্রতিনিধি সাতক্ষীরা সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
জানা যায়, শনিবার সব প্রস্তুতি শেষ করে প্রার্থীদের পরীক্ষা নেওয়ার আয়োজন করা হয়। কিন্তু পরীক্ষা শুরুর পূর্বে কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্তরা ৮০ নম্বরের প্রশ্ন তৈরী করেন। পরে ওই পরীক্ষায় ৪ প্রার্থী অংশ নেন। ৬০ মিনিটের ৮০ নম্বর লিখিত পরীক্ষা, সনদে ১২ এবং মৌখিক ৮ নম্বর মিলে ১০০ মার্কস। নিয়োগ পরীক্ষার বিধি মোতাবেক অংশগ্রহনকারী প্রার্থীরা ৪০% নম্বর পাওয়ার বিধান থাকলেও কোন প্রার্থী কাঙ্খিত নম্বর না পাওয়ায় কর্তৃপক্ষ পরীক্ষা বাতিল ঘোষনা করেন।
ইতোপূর্বে পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগে মোটা অংকের টাকা নিয়ে পাতানো নিয়োগ পরীক্ষার অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় পরীক্ষা বাতিল হয়। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সম্মতিক্রমে শনিবার পরীক্ষা দিন নির্ধারণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd