1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

ব্রহ্মরাজপুরে শিশু চুরির অভিযোগে ১ কিশোর আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৬ Time View

মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের দিলীপ মজুমদারের শিশু পুত্র দীপ্ত মজুমদার (৫) কে ২২ এপ্রিল দুপুরে পুকুর থেকে গোসল করে বাড়ি ফেরার সময় বিশেষ কৌশলে খাবারের প্রলোভন দেখিয়ে চুরি করে  নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে নয়ন নামক এক কিশোরকে আটক করে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

স্থানীয়রা জানান, দীপ্ত মজুমদারকে সদরের শিয়ালডাঙ্গা গ্রামের জয় গোপালের পুত্র নয়ন(১৯) নামক এক কিশোর প্রকাশ্য দুপুর বেলায় খাবারের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে নিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক মহিলার সন্দেহ হলে তাদের দাড়াতে বলে। কিন্তু ওই কিশোর শিশু চোর তার কথায় কর্নপাত না করে দ্রুত চলে যেতে থাকে। এসময় চুমকি নামের ওই মহিলা শিশুটির মা পাপিয়া বিশ্বাসকে খবর দিলে তিনি দৌড়ে এসে তাকে ধরার চেষ্টা করে।তখন শিশু চোর কিশোর  নয়ন ভিকটিম দীপ্ত মজুমদারকে ছেড়ে দিয়ে দৌড়ে  পালানোর সময় স্থানীয় জনতা আটক করে ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে তাকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়। এসময় শিশু চোর নয়নের মা থানায় এসে  তার তার পুত্রের বিরুদ্ধে মাদক সেবন ও প্রতিনিয়ত চুরিসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত থাকায় তাকে জেলখানায় আটক রাখার জন্য আকুতি জানান। সে একটি বিশেষ কিশোর গ্যাং এর একজন সক্রিয় সদস্য বলে একাধিক ব্যক্তি জানিয়েছেন। তবে তার বয়স কম হওয়ায় সদর থানা পুলিশ তার বিরুদ্ধে মামলা না নিয়ে একটি লিখিত অভিযোগ নিয়েছেন বলে জানান ইউপি সদস্য মোঃ আব্দুল হাকিম। 

 ভিকটিমের মা পাপিয়া বিশ্বাস জানান- আমি মামলা করিনি, মামলা করলে অনেক ঝামেলা হবে তাই পুলিশের সঙ্গে পরামর্শ করে একটি লিখিত অভিযোগ দিয়েছি। প্রসঙ্গত: উক্ত নয়ন গত ৩ দিন আগে মথুরা পুর মোড় থেকে সাইকেল চুরি করে ধরা পড়ে গণধোলাইয়ের শিকার হয় এবং এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের নানান তথ্য  পাওয়া যাচ্ছে। সচেতন এলাকাবাসী সাতক্ষীরার কিশোর গ্যাংদের উৎপাত বন্ধে তাকেসহ তার সকল অপকর্মের দোসরদের আইনের আওতায় আনতে সাতক্ষীরার পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd