1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

মান্দায় টিআর প্রকল্পের চেক বিতরণ করলেন এমপি ইমাজ

Reporter Name
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৭২ Time View

মান্দা প্রতিনিধি মহসিন রেজা
মান্দা উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে ২০২৩-২৪ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ১৪টি ইউনিয়নে ১ম প্রর্যায়ে এলাকা ভিত্তিক বিভিন্ন প্রতিষ্ঠানর উন্নয়নের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন, সাবেক মন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক (এমপি)।

আজ সোমবার (২ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সহযোগিতায় চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম এর সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, স্থানীয় সংসদ সদস্য মুহাঃ ইমাজ উদ্দিন প্রামানিক এমপি,

অন্যান্যদের মধ্য বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগ মান্দা উপজেলা শাখার সভাপতি মোঃ নাজিম উদ্দীন মন্ডল, ভারশোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সুমন, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম আজম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলম সেখ, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সেফায়েত জামিল প্রমানিক সৌরভ প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলার ১৪ ইউনিয়নে টিআর প্রকল্পের আওতায় সর্বনিম্ন ৫০ হাজার, সর্বোচ্চ ২ লক্ষ ৫০ হাজার করে মোট ১ কোটি ১৪ লক্ষ ৮৩ হাজার ৩৩৩ টাকার চেক বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd