1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

স্কুলের পুনর্মিলনীতে বাঁধ ভাঙ্গা উচ্ছাস।

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৩ Time View

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ প্রতিক্ষার পর গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী এবং শিক্ষকবৃন্দের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে নতুন ও পুরাতনদের সেতুবন্ধ তৈরি হবে বলে আশাবাদ প্রকাশ করেন উপস্থিত অতিথি এবং আলোচকবৃন্দ।

শনিবার (১৩ এপ্রিল ২০২৪) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গায় খামার দশলিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবরাম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুরুল আলম, নলডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন সরকারসহ প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারীবৃন্দ এবং পুনর্মিলনীতে রেজিস্ট্রেশনকারী শিক্ষার্থী এবং সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তৃতায় প্রধান শিক্ষক আবুল বাশার বলেন, এটা আমার জন্য অত্যন্ত গর্বের। নতুন এবং পুরনো ছাত্র-ছাত্রীরা মিলে শিক্ষকরাসহ একটি পুনর্মিলনী করছে। এই অনুষ্ঠানের মাধ্যমে স্কুলের বর্তমান এবং সাবেক ছাত্র ছাত্রীদের মাঝে সেতুবন্ধন আরো জোড়ালো হবে। এই প্রতিষ্ঠান আরো অনেক দূর এগিয়ে যাবে। তিনি আরো বলেন, আমাদের ছাত্ররা দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকলেও তারা শত ব্যস্ততার মাঝে বিদ্যালয় প্রঙ্গনকে বুকে ধারণ করেছে এটা অনেক বড় ব্যাপার।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। তিনি চিকিৎসার জন্য দেশের বাহিরে থাকায় তার পক্ষে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, নলডাঙ্গা ডিগ্রী কলেজের সভাপতি এবং সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী এ্যাড. আনোয়ারুল ইসলাম আজিম।

দিন ব্যাপী অনুষ্ঠানটি দুটি ভাগে বিভক্ত ছিল। প্রথম পর্বে আলোচনা সভা এবং দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের উদযাপন টিমের টিম লিডার ছিলেন নুরুল ইসলাম রাসেল, কো-টিম লিডার ছিলেন, ডা. এস এম মেহেদী হাসান সামিউল। টিমের অন্যান্য সদস্যরা হলেন, কৃষিবিদ শহীদুল ইসলাম, নূর মোহাম্মদ, ডা. একেএম শামিম আজাদ রোকন, ডা. জাকির হোসেন রাজীব, অ্যাডভোকেট আলমগীর হোসেন, এ্যাড. আনোয়ারুল ইসলাম আজীম, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, রবিউল ইসলাম জুয়েল, কোরবান আলী, শাহাদাত হোসেন, ইমরুল কাওসার ইমন, ডা. করীফুল ইসলাম শরীফ, আব্দুস সুবহান টিপু সুলতান, শহীদ উদ্দিন ফিরোজ সুমন, ইজ্জল সরকার, আরিফুজ্জামান আসাদ, ফারজানুল আলম রিফাত।

অনুষ্ঠান উপলক্ষ্যে হৃদয়ের বন্ধনে, আদর্শের প্রাঙ্গণে স্লোগানে একটি ম্যাগাজিন প্রকাশ করা হয়। ম্যাগাজিনটি সম্পাদনা করেছেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র এবং রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ)-এর সাধারণ সম্পাদক এবং এভিয়েশন এন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন। প্রচার ও প্রকাশনা টিমের অন্যান্য সদস্যরা হলেন, কো-টিম ফারজানুল আলম রিফাত, নুরুল ইসলাম খন্দকার মিলন, শাহাদাত হোসেন, আবুবক্কর সিদ্দিক, নাজমুল হোসেন, উজ্জল সরকার, আব্দুর রাজ্জাক পাভেল, রবিউল ইসলাম রবি, ফাহিম ফয়সাল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd