1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সর্বত্র অভূতপূর্ব উন্নয়ন হয়েছে…খাদ্যমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৭ Time View

 

সোহেল রানা নওগাঁ প্রতিনিধি:

খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন,বিএনপি দেশের উন্নয়নে কোন কাজ করেনি। আওয়ামী লীগের আমলে দেশের সর্বত্র অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন ভালো আছে।
আজ শনিবার (২৫ ফ্রেব্রুয়ারি) সকালে নিয়ামতপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাঁদের সন্মানীভাতা বাড়িয়েছেন। গৃহহীণ মানুষের ঘর তৈরি করে দিয়েছেন। এমন কোন খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য – সহযোগিতা পৌঁছেনি।দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। এসময় প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে নেতাকর্মীদের আহবান জানান তিনি।
তিনি আরও বলেন, গরিব মানুষ খাদ্যবান্ধব কর্মসূচিতে বিনামূল্যে চাল পাচ্ছে। ওএমএসে স্বল্পমূল্যে চাল আটা দেওয়া হচ্ছে । কৃষক এখন ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। শেখ হাসিনা আছে বলেই কৃষিতে আমরা অনেক উন্নতি করেছি।
বিএনপির সমালোচনা করে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতারা বড় বড় কথা বলে। তাদের নেতা তারেক রহমান দূর্নীতি করে জেল খেটেছেন,এখন বিদেশে পালিয়ে আছেন। দেশে আসার সাহস তার নেই।খালেদা জিয়াও এতিমের টাকা মেরে জেল খেটেছেন। দূর্নীতিবাজ দল দেশের কোন উন্নতি করতে পারবেনা বলেও উল্লেখ করেন তিনি।
তিনি বলেন , আন্দোলন করে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে বিএনপির সকল অপচেষ্টা রুখে দেবে। বাংলাদেশে তত্বাবধায়ক সরকারের অধীনে কোন নির্বাচন হবে না বলেও উল্লেখ করেন তিনি।
নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান নঈম এর সভাপতিত্বে অনুষ্ঠানে নওগাঁ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল খালেক,নিয়ামতপুর উপেজলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ,বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ কমিটির সদস্য প্রকৌশলী তৃণা মজুমদার, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব ও আওয়ামী লীগ নেতা আবেদ হোসেন মিলন বক্তৃতা করেন।

সোহেল রানা নওগাঁ প্রতিনিধি।
২৫.০২.২০২৩
০১৭৮৭২০৪১৭০

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd