1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী গণসংযোগ।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৭ Time View

নিজেস্ব প্রতিনিধি:
মোঃ মেহেদী হাসান

আসন্ন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনারুল ইসলামের নির্বাচনী গণসংযোগ চলমান। আজ ২৬ই মার্চ মঙ্গলবার মহান স্বাধীনতা দিবস, তিনি স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি উপজেলার সরসকাটি বাজার, জয়নগর ও ধানদিয়া চৌরাস্তা বাজারে গণসংযোগ করেন। তিনি এই বাজারগুলো সহ বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে জনসাধারণ ও পথচারীদের মাঝে দোয়া , আশীর্বাদ,সমর্থন ও ভোট চেয়ে গণসংযোগ এবং প্রচারণা পত্র প্রদান করেন।

এ সময় তিনি পবিত্র মাহে রমজানে ব্যবসায়ীদের ব্যবসা কেমন চলছে, সাধারণ মানুষের জীবনযাত্রার মান ও সার্বিক বিষয়ে খোঁজ খবরসহ কুশল বিনিময় করেন এবং এই তরুণ উদ্যোক্তা ও সমাজসেবক সমাজের বৃত্তশালী মানুষগুলোকে এই পবিত্র মাহে রমজানে অসুস্থ দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং সেই সাথে নির্বাচনী প্রতিশ্রুতি মূলক বিভিন্ন ধরনের কথাবার্তা বলেন।

তিনি আরো বলেন-আমি এই কলারোয়ার সন্তান, তরুণ নতুন মুখ , আধুনিক উন্নত নাগরিক সেবা প্রদান, শিক্ষা ও প্রযুক্তির প্রসার, উন্নত স্বাস্থ্যব্যবস্থা সহ ,কৃষি, ব্যবসা/বাণিজ্য , মাদকমুক্ত সমাজ গড়া এবং অবকাঠামোতে সমৃদ্ধ ও আধুনিক মডেল কলারোয়া উপজেলা বিনির্মাণে অঙ্গীকারাবদ্ধ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd