1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

জাতীয় যুব কাউন্সিলের রংপুর বিভাগীয় প্রতিনিধি বিরলের মাহবুবা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৮৯ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি।
বিরল পৌর-শহরের একজন পরিশ্রমী ও প্রশিক্ষিত যুব নারী সুপরিচিতি রয়েছে তার। বিরল নারী ক্লাবের কোষাধ্যক্ষ পদে অত্যন্ত দায়িত্বশীলতার সাথে নেতৃত্ব দিয়েও আসছেন তিনি। এবার উপজেলা, জেলা ছাপিয়ে বিভাগের প্রতিনিধি করতে যাচ্ছেন তিনি। বলছি উপজেলার যুব নারীদের অহংকার মোছা. মাহবুবা আক্তারের কথা।

মাহাবুবা আক্তার মিলি জাতীয় যুব কাউন্সিল নির্বাচন-২০২৩ এ বিভাগীয় প্রতিনিধি পদে জয় লাভ করেছে। গত ২৭ মে প্রথমবারের মত জাতীয় যুব কাউন্সিলের ২৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর সেই নির্বাচনে রংপুর বিভাগের বিভাগীয় প্রতিনিধি হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয় অর্জন করেছেন বিরলের এই নারীনেত্রী।

এ জয়ে তিনি নিজ জেলাবাসী, উপজেলা, জেলার কর্মকর্তাবৃন্দ ও সারাদেশের প্রত্যেক ভোটার ও সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি তিনি তার যাবতীয় দায়িত্ব সর্বদা সততা ও নিষ্ঠার সাথে পালনে অঙ্গীকার ব্যক্ত করেছেন। অন্যদিকে তার এই অর্জনে উপজেলার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ তাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

উল্লেখ্য, প্রথমে দেশের ৬৪ জেলা থেকে ৬৪ জন শ্রেষ্ঠ যুব সংগঠক এবং বিশেষ কোঠায় ১১ জন’সহ মোট ৭৫ জন সদস্য নিয়ে সাধারণ পরিষদ গঠন করা হয়। পরে ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য গেল ২৭ মে নির্বাচন অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd