1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

দিনাজপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৪৯ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি //

যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে গ্রেফতারের প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদলের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (৯ মার্চ-২০২৩) বিকেল সাড়ে তিনটায় জেল রোডস্থ কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর জেলা যুবদলের সভাপতি আব্দুল মুন্নাফ মুকুল। এ সময় তিনি বলেন, গ্রেফতার, মামলা ও হামলা করে যুবদলের আন্দোলনকে ঠেকানো যাবে না। তিনি যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজিব, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ ইসমাইল খান জন্স, মোঃ মাসুদ রানা, সহ-কোষাধ্যক্ষ বাদশা ফাইসাল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল, পৌর যুবদলের আহ্বায়ক রবিউল আলম শামীম, সদস্য সচিব শাহনেওয়াজ মিন্টু, সদর উপজেলা যুবদলের আহবায়ক শামীম আখতার, সদস্য সচিব মোঃ নাজমুল হক, বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক প্রকৌশলী মামুনুর রশিদ, যুবদল নেতা আশরাফুল, পলাশ, সুমন রুমোসহ জেলা যুবদল, পৌর যুবদল ও কোতোয়ালি যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে জেলা যুবদলের সভাপতি আব্দুল মুন্নাফ মুকুলের নেতৃত্বে মুন্সিপাড়া হেমায়েত আলী হলের সামনে থেকে এক বিশাল বিক্ষোভ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd