1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

বাকেরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে যুবলীগ নেতা খালিদ বিন ওয়ালিদের বিকল্প নেই

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১০৭ Time View

নিজস্ব প্রতিবেদক :- আসন্ন বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যুবনেতা খালিদ বিন ওয়ালিদকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান বাকেরগঞ্জ সর্বস্তরের মানুষ। সময়ের বাস্তবতায় তিনিই হতে পারেন এবারের পদপ্রার্থী এমন গুঞ্জনই এখন সাধারণ জণগনের মুখে মুখে। এমন লক্ষ্য কে সামনে রেখেই বাকেরগঞ্জ উপজেলা যুবলীগে সাংগঠনিকভাবে প্রচার প্রচারণা করে যাচ্ছেন বলে জানান যুবলীগের এ নেতা।

বাকেরগঞ্জ বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায়, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে খালিদ বিন ওয়ালিদকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তার মতো আমজনতার মাঝে সমাদৃত ও গ্রহণযোগ্য বিকল্প কোন প্রার্থী নাই।

জানতে চাইলে, বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ বলেন, প্রার্থী কে হবেন কাকে দিচ্ছেন বা কি হবে তা জানা নেই। তবে শুনেছি যুবলীগের নেতা খালিদ বিন ওয়ালিদ প্রার্থী হতে পারেন। তাকে যুবলীগ থেকে উৎসাহ দেয়া হচ্ছে। ব্যক্তি হিসেবে ও মনের দিক থেকে তিনি বড় মাপের মানুষ। তিনি প্রার্থী হলে তাকে বাকেরগঞ্জ উপজেলার মানুষ এবারে বিজয়ী করবেন এমন জোর মন্তব্য।

বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ নানা কারণে পরিবর্তন ও নতুনত্ব চায়। এই পরিবর্তন ঘটাতে এবারের যোগ্য নেতা হিসেবে যুবলীগ নেতা খালিদ বিন ওয়ালিদর কথা বলছে।

তাদের বিশ্বাস তিনি যদি প্রার্থী হন তাহলে বাকেরগঞ্জ উপজেলার মানুষ তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। যুক্তি হিসেবে বলেন,বাকেরগঞ্জ উপজেলার মানুষ সচেতন তারুণ্যকে পছন্দ করে, পেশী শক্তিকে বয়কট করে।

জনবান্ধব যুবলীগ নেতা হিসেবে খালিদ বিন ওয়ালিদের ১৪টি ইউনিয়নেই তার বিচরণ ও পরিচিতি রয়েছে তেমনি ও জনপ্রিয়তা আছে। সার্বিক বিবেচনায় তার মতে এবারের নির্বাচনে খালিদ বিন ওয়ালিদকে মানুষ বেশি ভালোবাসবে সবাই চান তিনি প্রার্থী হন।

বর্তমান সময়ের প্রেক্ষাপটে যুবলীগ নেতা খালিদ বিন ওয়ালিদকে সবচেয়ে বেশি উচ্চাতির হচ্ছে মানুষের মুখে মুখে।

সাধারণ মানুষ কাছে জানতে চাইলে তারা জানান খালিদ বিন ওয়ালিদ তিনি যদি প্রার্থী হন সেটা সাধারণ মানুষের জন্য যেমন ভালো তেমনি দলের জন্যও ভালো। আমরা তার জন্য শুভকামনা করি।

তাদের জানামতে উনি এলাকায় খুবই জনপ্রিয়। আমাদের যুবলীগের কাছে, যুবসমাজের মাঝেও একজন প্রিয় ব্যক্তিত্ব। কর্মি বান্ধব ও দক্ষ যুব নেতা হিসেবে পরিপক্বতার পরিচয় আছে খালিদ বিন ওয়ালিদের।

আসন্ন উপজেলা নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হবেন কিনা জানতে চাইলে যুবলীগ নেতা খালিদ বিন ওয়ালিদ বলেন, আমি দীর্ঘদিন ছাত্রাবস্থা থেকে এ পর্যন্ত রাজনীতি করে আসছি। প্রত্যেক রাজনীতিকের একটা উদ্দেশ্য থাকে জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করা। তা আমার মাঝেও আছে। দল, এলাকার মানুষ এবং সর্বস্তরের মানুষ চাইলে এবারেও প্রার্থী হবো ইনশাআল্লাহ।

আসলে রাজনীতি থেকে নিজের জন্য চাওয়া পাওয়ার কিছু নেই। যেই মানুষের জন্য রাজনীতি করি তারা যদি মনে করে আমাকে দিয়ে উন্নয়ন করা সম্ভব তাহলে প্রার্থী হতে আমার কোন আপত্তি নাই। অনেকেই নির্বাচনের আগে উন্নয়নের বানী শোনায় কিন্তু নির্বাচন শেষে সেটা ভুলে যায়। আমি ব্যক্তিগত ভাবে কোন প্রতিশ্রুতির বুলি দিতে চাই না শুধু কাজে প্রমাণ করবো ইনশাআল্লাহ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd