1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ভাঙ্গায় এক ব্যবসায়ী ৩ দিন যাবৎ অপহৃত, গুম ও মুক্তিপনের অভিযোগ।

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২৫০ Time View

 

নিজস্ব প্রতিবেদক :

ফরিদপুরের ভাঙ্গায় এক আইসক্রীম ফ্যাক্টরীর মালিককে ৩ দিন ধরে অপহরন করেছে একটি চক্র। শনিবার (১৮মার্চ) বিকেলে ভাঙ্গা থেকে ফরিদপুর বোনের বাসায় যাওয়া পথে সে অপহৃত হয়। অপহৃত ব্যবসায়ী ভাঙ্গা উপজেলার বামনকান্দা গ্রামের লুৎফর মুন্সির ছেলে মো: তুহিন মুন্সী(৩২)। এঘটনায় পুলিশ ও ডিবি ব্যবসায়ীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
অপহৃত ব্যবসায়ীর বাবা লুৎফর মুন্সি অভিযোগ বলেন, গত শনিবার বিকাল আনুমানিক ৪ টার সময় তুহিন ভাঙ্গা থেকে মোটর সাইকেল যোগে ফরিদপুর বোনের বাসায় রওনা হয়। সন্ধ্যার পর তার ফোন বন্ধ পাওয়া গেলে তখন বিভিন্ন স্থানে খোঁজা খুজি শুরু করি। রাতে তুহিনের ব্যবহৃত মটর সাইকেলটি ফরিদপুর শহরে কমলাপুর রাস্তার উপর পাওয়া যায়। পরদিন রোববার সকালে আমি লুৎফর মুন্সি বাদি হয়ে ফরিদপুর সদর থানায় ও ডিবি কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করি। পরে পুলিশ ও ডিবি মিলে তুহিনকে উদ্ধারের চেষ্টা করছে। তবে আমার অভিযোগ একটি চক্র আমার ছেলেকে মোটা অংকের টাকার জন্য অপহরন পর গুম করে মুক্তিপন চাচ্ছে ।
এব্যাপারে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশীদ জানান, অপহরণ ও গুম সংক্রান্ত বিষয় কোতয়ালী থানায় একটি অভিযোগ দেন নিখোঁজ যুবকের পরিবার। পরে অভিযোগের বিষয়টি ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ ডিবিকে অবহিত করা হলে আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে উদ্ধারে কাজ করছি। তবে অপহরণ ও গুম কি-না সেটাও খতিয়ে দেখে সত্যিটা উদঘাটনের চেষ্টা করছি। আশা করছি, আমরা দ্রুতই ওই যুবককে জীবিত উদ্ধার করতে সক্ষম হবো। তবে এঘটনায় ২ জনকে জিজ্ঞেসা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd