1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

যশোরে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে কলারোয়ায় আওয়ামী লীগের বিশেষ আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২৩৭ Time View

সেলিম খান কলারোয়া উপজেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় যশোরে ২৪ শে নবেম্বর বৃহস্পতিবার জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

২১ শে নবেম্বর সোমবার বিকাল সারে ৪ টায় কলারোয়া পৌরসভা অডিটোরিয়ামে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন।
কলারোয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভা ও র‍্যালিতে অংশগ্রহণ করেন,উপজেলা যুবলীগের সভাপতি মাসুম,যুবলীগ নেতা মারুফ,১২ নাং যুগীখালী ইউনিয়ন চেয়ারম্যান রবিউল হাসান, কয়লা ইউনিয়ন চেয়ারম্যান সোহেল, কেড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল,কেড়াগাছি ইউনিয়নের যুবলীগ নেতা সেলিম,যুবলীগ নেতা সরিফুল ইসলাম, চন্দন পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

২৪ শে নভেম্বর গণতান্ত্রিক বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যশোর আগমন উপলক্ষে কলারোয়া উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীদের মনে আনন্দ উদ্দীপনা কাজ করছে। যশোরের জনসভা সফল করার লক্ষ্যে এই আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিলামের স্বপন সাংবাদিকদের জানান, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী ২৪ শে নভেম্বর যশোর জনসভায় অংশগ্রহণ করবে এবং জননেত্রীর সভাকে সফল করবে এটাই আমাদের লক্ষ্য। আমরা এ বিষয়ে সকল প্রকার প্রস্তুতি নিয়ে রেখেছে। তিনি আরো বলেন, বিএনপি জামাতকে রাজপথে প্রতিহত করেই জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবো। বিএনপি নৈরাজ্য ঠেকাতে আওয়ামী লীগ সব সময় রাস্তায় রয়েছে। ২৪ শে নভেম্বর জনসভা সফল করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd